ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে বাস-প্রাইভেটকার সংঘর্ষে অগ্নিকাণ্ড, আহত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
নরসিংদীতে বাস-প্রাইভেটকার সংঘর্ষে অগ্নিকাণ্ড, আহত ৮ বাসে জ্বলছে আগুন।

নরসিংদী: নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কের সাহেপ্রতাপে এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন ছড়িয়ে পড়লে বাস ও প্রাইভেটকারের আট যাত্রী আহত হয়।

 

রোববার (০৭ মার্চ) সন্ধ্যায় সাহেপ্রতাপ এলাকার আঞ্চলিক সমবায় ইনস্টিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে দুর্ঘটনায় আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে তাদের মধ্যে পাঁচজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে মহাসড়কের সাহেপ্রতাপ এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেটকার অন্য একটি গাড়িকে ওভারটেক করার চেষ্টা করে। একপর্যায়ে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী কাজী পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের সামনের অংশ বাসের সামনের অংশে ঢুকে দুমড়ে মুচড়ে যায় এবং বাসে আগুন ধরে যায়। মুহূর্তেই ওই আগুন পুরো বাসে ছড়িয়ে পড়ে। বাসে আগুন ছড়িয়ে পড়লে যাত্রীরা আতঙ্কিত হয়ে ছোটাছুটি শুরু করেন। পরে স্থানীয় লোকজন বাসের জানালার কাচ ভেঙে দিলে বেশির ভাগ যাত্রী বেরিয়ে আসেন। এ ঘটনায় প্রাইভেটকারের দুজনসহ আটজন আহত হয়েছেন।  
খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ১৫ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় লোকজন ও পুলিশ আহত ব্যক্তিদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক গুরুতর আহত ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।

নরসিংদী ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক নুরুল ইসলাম বলেন, আমাদের তিনটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে  আগুন নিয়ন্ত্রণে আনে। আমরা পৌঁছানোর আগেই স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের হাসপাতালে পাঠিয়ে দেয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার বলেন, ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। আহত ব্যক্তির সংখ্যা কমপক্ষে ৮ জন হবে। আমরা তাদের নাম-পরিচয় উদ্ধারের চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, মার্চ ০৭, ২০২২
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।