ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১২ কোটি টাকায় দূর হলো সড়কের দুর্ভোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
১২ কোটি টাকায় দূর হলো সড়কের দুর্ভোগ সড়কের আনুষ্ঠানিক উদ্বোধন

হবিগঞ্জ: প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ শহরের কোর্ট মসজিদ থেকে চৌধুরী বাজার পর্যন্ত ১ দশমিক ৯ কিলোমিটার সড়কের উন্নয়ন করা হয়েছে। সড়কটিতে আরসিসি পেভমেন্ট (অভ্যন্তরীণ ইয়ার্ড ও সড়ক) করেছে সরকারের সড়ক ও জনপথ (সওজ) বিভাগ।

এতে দূর হলো হবিগঞ্জবাসীর দীর্ঘদিনের সড়ক দুর্ভোগ।

শনিবার (৫ মার্চ) দুপুরে আনুষ্ঠানিকভাবে সড়কটির উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির।  

হবিগঞ্জ পৌরসভার মেয়র মো. আতাউর রহমান সেলিম উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।  

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান, সওজে নির্বাহী প্রকৌশলী শাকিল মোহাম্মদ ফয়সলসহ অন্যরা এ সময় উপস্থিত ছিলেন।  

সওজ জানায়, ২০২০-২১ অর্থবছরে সিলেট সড়ক জোনে বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের জন্য ১০৯ কোটি ৫৮ লাখ টাকা বরাদ্দ দেয় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়। হবিগঞ্জ শহরের প্রধান সড়কটি এ প্রকল্পের অন্তর্ভুক্ত ছিল। সড়কে আরসিসি ঢালাইয়ের পুরুত্ব ১ ফুট ১ ইঞ্চি।  

হবিগঞ্জ পৌর কর্তৃপক্ষ জানায়, জেলা শহরের প্রধান সড়কটিতে দীর্ঘদিন ধরে খানাখন্দ ছিল। এতে শহরবাসীকে দুর্ভোগ পোহাতে হয়েছে। সামান্য বৃষ্টিতেই রাস্তায় জলাবদ্ধতা সৃষ্টি হতো। সংসদ সদস্য মো. আবু জাহিরের মাধ্যমে এটির উন্নয়ন হওয়ায় দীর্ঘদিনের দুর্ভোগ দূর হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।