ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে পোশাক কারখানার আগুন নিয়ন্ত্রণে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
রূপগঞ্জে পোশাক কারখানার আগুন নিয়ন্ত্রণে  ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে রপ্তানিমুখী পোশাক কারখানার আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

শনিবার (৫ মার্চ) রাত ৯টার দিকে উপজেলার তারাবো পৌরসভার খাতুন এলাকায় সিকদার অ্যাপারেলস গার্মেন্টস লিমিটেড নামে পোশাক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, খাতুন এলাকায় অবস্থিত সিকদার অ্যাপারেলস গার্মেন্টস লিমিটেড কারখানায় প্রায় দুই থেকে তিন হাজার শ্রমিক কাজ করেন। রাত ৯টার দিকে কারখানার নিটিং সেকশনে হঠাৎ করে আগুন লাগে। এ সময় কারখানায় কর্মরত শ্রমিকরা আগুন দেখে আতঙ্কিত হয়ে কারখানা থেকে বের হয়ে যান। খবর পেয়ে ডেমরা, কাঞ্চন, নারায়ণগঞ্জ হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের আটটি ইউনিট ঘটনাস্থলে এসে এলাকাবাসীর সহযোগিতা নিয়ে আগুন নেভানোর চেষ্টা চালায়। রাত সাড়ে ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।  

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম সায়েদ বাংলানিউজকে জানান, সময় মতো স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নেভাতে না পারলে আশপাশে ছড়িয়ে আরো বড় ধরনের ঘটনা ঘটতো।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক তানহারুল ইসলাম বাংলানিউজকে বলেন, ক্ষয়ক্ষতির পরিমাণ ও আগুনের সূত্রপাত এখনও বলা যাচ্ছে না। তদন্ত করে পরে বলা যাবে।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
এমআরপি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।