ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

অত্যাচার সইতে না পেরে মাদকসেবী ছেলেকে শিকলবন্দি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
অত্যাচার সইতে না পেরে মাদকসেবী ছেলেকে শিকলবন্দি

বরিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় অত্যাচার সইতে না পেরে মাদকসেবী ছেলেকে শিকল দিয়ে বেঁধে রেখেছে পরিবারের লোকজন। এ ঘটনা জানার পর বাকাল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ঘটনাস্থলে গিয়ে ওই মাদকসেবীকে শিকলমুক্ত করে চিকিৎসার জন্য মাদক নিরাময়কেন্দ্রে পাঠানোর নির্দেশ দিয়েছেন পরিবারকে।



স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের মনির খলিফার ছেলে মাদকসেবী মালেক খলিফা দীর্ঘদিন ধরে মাদক সেবন করে নিজের বাবা মনির খলিফা ও মা সাফিয়া বেগমকে মারধর করে নিজেদের ঘর ও আসবাবপত্র ভাঙচুর করে।

মাদকসেবী মালেক খলিফার বাবা মনির খলিফা জানান, আমার ছেলের মাদক সেবনে বাধা দেওয়ায় পাশের বাড়ির জবেদ পাইকের ঘরও ভাঙচুর করেন মালেক। তার অত্যাচার সইতে না পেরে মাদকসেবী ছেলেকে শুক্রবার (৪ মার্চ) বিকেলে শিকল দিয়ে ঘরে বেঁধে রাখা হয়।  

শিকলে বাধার ঘটনা জানতে পেরে বাকাল ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা বিপুল দাস ও ইউপি সদস্য মামুন পাইক শনিবার রাত ১টায় মনির খলিফার বাড়িতে গিয়ে মালেককে শিকলে বাধা থেকে মুক্ত করে তার চিকিৎসা করার নির্দেশ দেন।

এ ব্যাপারে বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস জানান, দরিদ্র মনির খলিফার পরিবারকে ১০ হাজার টাকা দিয়ে মাদকসেবী মালেককে  ফরিদপুর মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এছাড়াও তার চিকিৎসার সার্বিক ব্যয়ভার ইউপি চেয়ারম্যান বহন করারও আশ্বাস দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৭৫৮ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।