ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কয়েক ঘণ্টার ব্যবধানে স্ত্রীর কবরের পাশে ঠাঁই হলো স্বামীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
কয়েক ঘণ্টার ব্যবধানে স্ত্রীর কবরের পাশে ঠাঁই হলো স্বামীর

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলার বেলছড়ি ইউনিয়নের বাসিন্দা হোসনে আরা বেগম (৫৫)। দীর্ঘদিন ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

হয়তো স্ত্রীর মৃত্যু মেনে নিতে পারেননি স্বামী মো. জব্বার মিয়া (৭০)। তাই খুব অল্প সময়ের ব্যবধানে তিনিও মৃত্যুর কোলে ঢলে পড়েন। সবশেষ শুক্রবার (০৪ মার্চ) কবরে পাশাপাশি ঠাঁই হলো দু'জনের।

জানা যায়, দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন হোসনে আরা বেগম। গত বৃহস্পতিবার (৩ মার্চ) রাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শুক্রবার (৪ মার্চ) সকালের দিকে তাঁর আত্মীয় স্বজন দাফন প্রক্রিয়ার প্রস্তুতি নিচ্ছিল। সকাল ১০টার দিকে জব্বার মিয়া নিজেও শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। স্থানীয়রা বলছেন মূলত স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে তিনি মারা যান।

বেলছড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. আল আমিন বলেন, এটি সত্যিই দুঃখজনক ঘটনা। সকাল ১১টার দিকে হোসনে আরা বেগমকে ও বাদ জুমা মো. জব্বার মিয়াকে বেলছড়ি কেন্দ্রীয় কবরস্থানে পাশাপাশি দাফন করা হয়েছে।

মরহুম জব্বার-হোসনে আরা দম্পতির একমাত্র মেয়ে লিপি আক্তারের স্বামী মো. দেলোয়ার হোসেন বলেন, দীর্ঘদিন ধরেই আমার শাশুড়ি ক্যান্সার আক্রান্ত। শাশুড়ির ক্যান্সারের শ্বশুরও অসুস্থ হয়ে পরেন। এরইমধ্যে গত সপ্তাহে তিনি স্ট্রোক করেন। চিকিৎসাও করানো হয়। আবারো ডাক্তারের কাছে নিয়ে যাবার কথা ছিল।

বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রহমত উল্লাহ বলেন, বেঁচে থাকাকালীন তাদের দু'জনের মধ্যকার প্রেম-ভালোবাসার গভীর সম্পর্ক ছিল। মৃত্যুও তাদেরকে আলাদা করতে পারেনি।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
এডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।