ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে পিকআপভ্যান চাপায় বাবা-ছেলে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
চাঁদপুরে পিকআপভ্যান চাপায় বাবা-ছেলে নিহত

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জের বলাখাল বাজারে পিকআপভ্যানের চাপায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় প্রায় এক ঘণ্টা সড়কে যান চলাচল বন্ধ রাখে বিক্ষুব্ধ জনতা।

শুক্রবার (৪ মার্চ) রাত সাড়ে ৮টার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- হাজীগঞ্জ বলাখাল এলাকার জিল্লুর রহমান (৪৬) ও তার শিশুপুত্র বায়জিদ (৮)।

নিহতের বড় ছেলে জুবায়ের বলেন, বলাখাল বাজারে আমার মালিকানাধীন মদিনা প্লাস্টিকের দোকান উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে পাশের দোকানদারদের মিলাদের তবারক দিতে যাওয়ার পথে দ্রুতগতির একটি পিকআপভ্যান তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাজেদুল করিম জোয়ার্দার বাংলানিউজকে বলেন, দমকল বাহিনী ঘটনাস্থল থেকে শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবাইর সৈয়দ বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার পর চালকসহ পিকআপভ্যানটি আটক করা হয়েছে। মরদেহ দুইটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।