ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে গৃহবধূকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
বাগেরহাটে গৃহবধূকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে গভীর রাতে সিদ কেটে ঘরে প্রবেশ করে স্বামী-সন্তানকে বেঁধে রেখে গৃহবধু(৩৮) কে ধর্ষণ ও ডাকাতির ঘটনার প্রধান আসামী রিয়াজ শিকদার (৩৮)কে  গ্রেফতার করেছে র‌্যাব-৬। বৃহস্পতিবার (০৩ মার্চ) বিকেল চারটায় কচুয়া উপজেলার বাগমারা খেয়াঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রিয়াজ শিকদার মোরেলগঞ্জ উপজেলার বরশিবাওয়া গ্রামের আব্দুল মজিদ শিকদারের ছেলে।  
র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাগমারা এলাকা থেকে রিয়াজ শিকদারকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ ও প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে তাকে মোরেলগঞ্জ থানায় সোপর্দ করা হবে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, ধর্ষণ ও ডাকাতির ঘটনায় র‌্যাব একজনকে আটক করেছে। এর সঙ্গে অন্য যারা জড়িত আছে তাদের শনাক্ত ও গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া আটক রিয়াজের নামে মোরেলগঞ্জ থানায় একাধিক হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। সে একমাস আগে কারাগার থেকে বের হয়েছে।

মঙ্গলবার (০১ মার্চ) গভীর রাতে মোরেলগঞ্জ উপজেলার জিলবুনিয়া গ্রামে সিদ কেটে ঘরে প্রবেশ করে স্বামী-সন্তানকে বেঁধে রেখে গৃহবধূকে ধর্ষণ ও মালামাল লুট করে চার সদস্যের একটি দস্যু দল। এ ঘটনায় বুধবার রাতে নির্যাতিতা নারীর স্বামী বাদী হয়ে রিয়াজ শিকদারের নাম উল্লেখ সহ অজ্ঞাত ৭-৮জনকে আসামি করে মোরেলগঞ্জ থানায় একটি মামলা করেন। একইদিন বিকেলে বাগেরহাট সদর হাসপাতালে নির্যাতিতা নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।