ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাবিকে ধর্ষণ মামলায় কারাগারে দেবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
ভাবিকে ধর্ষণ মামলায় কারাগারে দেবর

দিনাজপুর: দিনাজপুরের চিরিরবন্দরে ভাবিকে ধর্ষণের অভিযোগে দেবরকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

বৃহস্পতিবার (৩ মার্চ) বিকেলে দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন দেবর মোস্তাকিন।  

এর আগে বৃহস্পতিবার ভোরে নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

মোস্তাকিম দিনাজপুরের খানসামা উপজেলার দুবুলিয়া গ্রামের মহির উদ্দিনের ছেলে।  

মামলার এজাহার সূত্রে জানা যায়, মানসিক প্রতিবন্ধী বড় ভাইয়ের স্ত্রীকে ছোট ভাই মোস্তাকিন বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন সময় শারীরিক সম্পর্ক স্থাপন করে। পরে স্বামীর অত্যাচারে ওই নারী চিরিরবন্দরস্থ বাবার বাড়িতে চলে যান। গত বুধবার (২ মার্চ) সকাল ৮টার দিকে দেবর মোস্তাকিন ভিকটিমের বাবার বাড়িতে গিয়ে সবার অগোচরে ঘরের ভেতর প্রবেশ করে ভিকটিমকে ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে ভিকটিম চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এলে অভিযুক্ত মোস্তাকিন পালিয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে চিরিরবন্দর থানায় অভিযোগ দায়ের করেন।  

বিষয়টি নিশ্চিত করেছেন চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ। এ সময় তিনি বলেন, অভিযুক্ত নিজের দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। পরে তাকে জেলহাজতে পাঠান আদালত। এ ঘটনায় ভিকটিমের ২২ ধারার জবানবন্দি রেকর্ড ও ফরেনসিক পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। ভিকটিমের মা বুধবার (২ মার্চ) রাতে চিরিরবন্দর থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন। ঘটনার প্রাথমিক সত্যতা যাচাই করে নিয়মিত মামলা দায়ের করা হয়। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা চিরিরবন্দর থানার এসআই আবু হুসাইন তাৎক্ষণিকভাবে ধর্ষককে গ্রেফতার করেন।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।