ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে ৭৬ কেজি গাঁজাসহ ৩ কারবারি আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, মার্চ ১, ২০২২
টাঙ্গাইলে ৭৬ কেজি গাঁজাসহ ৩ কারবারি আটক 

টাঙ্গাইল: টাঙ্গাইল সদর উপজেলা থেকে ৭৬ কেজি গাঁজা এবং একটি কাভার্ডভ্যানসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

মঙ্গলবার (০১ মার্চ) ভোরে উপজেলার রসুলপুর মেসার্স সবুর অ্যান্ড কোম্পানির এলপিজি অটোগ্যাস স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ঝুগিয়া গ্রামের মজিবর মোল্লার ছেলে সেলিম (৩৩), বরগুনা জেলার আমতলী উপজেলার সোনাখালী গ্রামের মৃত আব্দুল গনি হাওলাদারের ছেলে হাসান হাওলাদার (৩৪), দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার মাকরাইল গ্রামের মৃত হোসেন আলীর ছেলে সিদ্দিক আলী (৪৭)।

এসময় ৭ লাখ ৪০ হাজার টাকা মূল্যের ৭৬ কেজি গাঁজা, একটি কাভার্ড ভ্যান, ৪টি মোবাইল, ৪টি সিমকার্ড এবং নগদ ৯ হাজার ৯৬৫ টাকাসহ তাদের হাতেনাতে আটক করে।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি এরশাদুর রহমান জানান, আটকরা দীর্ঘদিন ধরে অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা থেকে গাঁজা সংগ্রহ করে টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে বিক্রি করে আসছিলো। তাদের নামে টাঙ্গাইল সদর থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, মার্চ ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ