ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় গর্ভবতী গৃহবধূকে জবাই করে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, মার্চ ১, ২০২২
ফতুল্লায় গর্ভবতী গৃহবধূকে জবাই করে হত্যা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় রাবেয়া বেগম (৩৫) নামের সাত মাসের গর্ভবতী গৃহবধূকে জবাই করে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (১ মার্চ) দুপুরে ফতুল্লার শান্তিনগর এলাকার একটি বাসা থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠানো হয়।

রাবেয়া ভোলা জেলার দক্ষিণ আইচা থানার তাল্লুক কান্দা গ্রামের তোফাজ্জল সিকদারের মেয়ে। সে স্বামী ও সন্তানদের নিয়ে ফতুল্লার হরিহর পাড়া শান্তিনগর দুলাল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া বাসায় বসবাস করেন।

এ ঘটনায় নিহতের স্বামী সোহেল আহমেদ অপুকে আটক করেছে পুলিশ। অপু বরিশাল জেলার কোতোয়ালী থানার চর নিহালগঞ্জ গ্রামের মোস্তফা হাওলাদারের ছেলে।

অপু জানান, তার স্ত্রী রাবেয়া বেগম সুদে টাকা দিতেন লোকজনকে এবং বিভিন্নজনের সঙ্গে ফোনে কথা বলতেন। এ নিয়ে দেড় মাস আগে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে চার ছেলে সন্তানকে বাসায় রেখে বিভিন্ন বাসায় থাকেন এবং পোশাক কারখানায় কাজ করেন।

বাড়ির অন্যান্য সদস্যরা জানায়, সোমবার রাতে অপুকে বাসায় আসতে দেখেছে। মঙ্গলবার সকালে তার স্ত্রীর জবাই করা মরদেহ ঘরের ভিতর পাওয়া যায়।

তার সন্তানরা বলেন, তাদের মা বাবা এক রুমে থাকেন আর তারা পাশের আরেকটি রুমে থাকেন। রাতে তার বাবা বাসায় এসেছিল। রাতের কখন তাদের মাকে হত্যা করা হয়েছে তারা জানে না।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, বিষয়টি তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, মার্চ ০১, ২০২২
এমআরপি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।