ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সহকর্মীকে ধর্ষণের অভিযোগে ক্লিনিক ম্যানেজার আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
সহকর্মীকে ধর্ষণের অভিযোগে ক্লিনিক ম্যানেজার আটক

লালমনিরহাট: সহকর্মীকে ধর্ষণের অভিযোগে পারভেজ হোসাইন (২৮) নামে লালমনিরহাটের কাকিনা ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজারকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে ভুক্তভোগী ওই সহকর্মী বাদী হয়ে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেন।

এর আগে রোববার (২৭ ফেব্রুয়ারি) আদিতমারী উপজেলার টেপা পলাশী এলাকা থেকে পারভেজ হোসাইনকে হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

আটক পারভেজ হোসাইন নীলফামারীর ডোমার উপজেলার বোরাগাড়ী মধ্যপাড়া গ্রামের ছপিয়ার রহমানের ছেলে। তিনি কালীগঞ্জ উপজেলার কাকিনা ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজার পদে কর্মরত।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কাকিনা ডায়াগনস্টিক সেন্টারে ম্যানেজার পদে কর্মরত থাকার সুবাদে একই প্রতিষ্ঠানের চিকিৎসকের সহকারী এক তরুণীর (২৬) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন পারভেজ। সেই সুবাদে বিয়ের প্রলোভনে দুজনে বিভিন্ন স্থানে বেড়াতে যাওয়ার অজুহাতে দৈহিক সম্পর্কে জড়িয়ে পড়েন। দীর্ঘ ৪ বছর অতিবাহিত হলেও বিয়ের ব্যবস্থা না করে দৈহিক সম্পর্ক অব্যাহত রাখেন পারভেজ। একপর্যায়ে ওই তরুণী বিয়ের জন্য চাপ দিলে কাল বিলম্ব করে সময় কাটিয়ে দেন পারভেজ।

রোববার (২৭ ফেব্রুয়ারি) রাতে প্রেমিকার সঙ্গে দেখা করতে তার বাড়ি টেপা পলাশী গ্রামে যান পারভেজ। দ্রুত বিয়ের আশ্বাস দিয়ে মেয়েটির ইচ্ছা বিরুদ্ধে ধর্ষণ করে। এ সময় মেয়েটি চিৎকার করলে বাড়ির লোকজন ও প্রতিবেশীরা এসে পারভেজকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে ভুক্তভোগী তরুণী বাদী হয়ে ধর্ষক পারভেজ হোসাইনের বিরুদ্ধে আদিতমারী থানায় লিখিত এজাহার দায়ের করেন। পুলিশ এজাহারটি আমলে নিয়ে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে আটক পারভেজ হোসাইনকে এ মামলায় গ্রেফতার দেখায়।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বাংলনিউজকে বলেন, নির্যাতিত তরুণীর অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে আটক পারভেজকে গ্রেফতার দেখানো হয়েছে। তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ফেব্রুয়ারী ২৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।