ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
গাজীপুরে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা 

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার দক্ষিণবাগ এলাকায় হাত-পা বেঁধে সোহেল নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় ১০ জনের নামে মামলা হয়েছে। এছাড়া অজ্ঞাত আরও তিন থেকে চারজনকে আসামি করা হয়েছে।

 

নিহত সোহেল ভূইয়া কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী মধ্যপাড়া এলাকার মৃত আব্দুল সালামের ছেলে।

রোববার (২৭ ফেব্রুয়ারি) সকালে নিহত সোহেলের ছোট ভাই মো. সোহাগ মিয়া বাদী হয়ে এ হত্যা মামলা দায়ের করেন।  

মামলার আসামিরা হলেন- কালীগঞ্জ উপজেলার জামলপুর এলাকার জেরিন আক্তার (২৫) ও তার স্বামী মো. মামুন  (৩৫), দক্ষিণবাগ এলাকার বন্যা আক্তার (২২) ও তার স্বামী শুকুর আলী ওরফে হিমেল (২৮) তার ভাই জুবায়ের হোসেন (২০) ও তার মা জুলেখা আক্তার (৫৫), শরীফ (৩২) ও তার স্ত্রী জেমি (৩০), বাহাদুরসাদী এলাকার সাগর (৩৬) ও তার স্ত্রী মাকসুদা বেগম (২৮)।  

মামলার বাদী সোহাগ মিয়া জানান, পূর্ব শত্রুতার জেরে শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে জেরিন মোবাইল ফোনে কল করে সোহেলকে ডেকে নিয়ে যান। পরে রাত সাড়ে ১০টার দিকে জেরিনের স্বামী মামুন কল দিয়ে জানান সোহেলকে জেরিনদের বাড়িতে আটকে রাখা হয়েছে। এ বিষয়টি তিনি ফোন কলে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) মেম্বার পনিরকে জানান। পরে মেম্বার পনির জেরিনদের বাড়িতে গিয়ে সোহেলকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।  

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে সেখানে সোহেলের বাম পায়ে গুরুতর আঘাতসহ ডান পায়ে ও শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন দেখা যায়। এর কিছুক্ষণ পর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন। জেরিনদের বাড়ির উঠানে বরই গাছের সঙ্গে সোহেলকে দড়ি দিয়ে বেঁধে বাঁশ, কাঠের টুকরা ও লোহার রড দিয়ে পেটানো হয়েছে বলেও জানান মামলার বাদী সোহাগ।  

মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিন্টু মিয়া বাংলানিউজকে বলেন, ময়নাতদন্ত শেষে শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাতেই মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন>>

>>> গাজীপুরে হাত-পা বেঁধে যুবককে পিটিয়ে হত্যা 

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২ 
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।