ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় ছোট ভাই নিহত বড় ভাই আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
সড়ক দুর্ঘটনায় ছোট ভাই নিহত বড় ভাই আহত

দিনাজপুর: দিনাজপুরের খানসামা উপজেলায় বড় ভাইকে অফিসে পৌঁছে দিতে যাওয়ার সময় ট্রাক্টরের ধাক্কায় প্রাণ হারিয়েছেন ছোট ভাই। এ দুর্ঘটনায় আহত হয়েছেন বড় ভাই।

 

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৮টার সময় খানসামা বাজারের খানসামা পুরাতন ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছোট ভাই চন্দন কুমার রায় নরেশ (৪০) ও আহত বড় ভাই বিজয় কুমার রায় (৪৫) নীলফামারী জেলার কিশোরগঞ্জের বাজেডুমুরিয়ার গ্রামের সুরেন্দ্রনাথ রায়ের ছেলে।  

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, নীলফামারী জেলার কিশোরগঞ্জের বাজেডুমুরিয়ার গ্রামের বাসা থেকে বীরগঞ্জ গ্রামীণ ব্যাংকের ঝাড়বাড়ি ব্রাঞ্চে বড় ভাই বিজয় কুমার রায়কে কর্মস্থলে পৌঁছে দেওয়ার জন্য ছোট ভাই চন্দন রায় মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। পথে খানসামা বাজারের পুরাতন ইউনিয়ন পরিষদ ভবনের সামনে কাঠ বোঝাই একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে দুই ভাই মোটরসাইকেল থেকে পড়ে যান। এ সময় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান ছোট ভাই চন্দন রায়। আহত অবস্থায় বড় ভাই বিজয় কুমারকে খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

এ বিষয়ে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, নিহতের পরিবারের লোকজনদের খবর দেওয়া হয়েছে। মরহেদ পুলিশ হেফাজতে রয়েছে ও আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বজনরা এলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ট্রাক চালককে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।