ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

উজির মিয়ার মৃত্যু ঘটনা স্বরাষ্ট্রমন্ত্রীর নজরে আনা হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
উজির মিয়ার মৃত্যু ঘটনা স্বরাষ্ট্রমন্ত্রীর নজরে আনা হবে

সুনামগঞ্জ: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, সরকার এমন ঘটনা পছন্দ করে না যদি বাড়াবাড়ি হয়ে তাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে এবং আমি এটা সরকারের খুব উচ্চ পর্যায়ের নজরে নিয়ে আসবো। আর কোন উস্কানি থেকে আপনারা দূরে থাকবেন আমি বলে গেলাম যদি আমার কথা না মিলে তাহলে আপনারা আসবেন আমার কাছে, আমি ওই দুই রিপোর্ট পর্যন্ত অপেক্ষা করবও তার পরে বড় রিপোর্ট দরকার পড়লে এ ঘটনা আমি স্বরাষ্ট্রমন্ত্রীর নজরে নিয়ে আসবো।

 

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের শত্রুমর্দন গ্রামে পুলিশি নির্যাতনে মারা যাওয়া পরিবারের দাবি করা উজির মিয়ার বাড়িতে তার পরিবার ও ভাই বোন স্ত্রীদের সঙ্গে দেখা করে সাংবাদিকদের তিনি এ কথা জানান।  

তিনি বলেন, বিচারে একটু সময় লাগে প্রমাণ লাগে প্রক্রিয়ামতে বিচার করতে হয়, আমরা হাতেনাতে মুখে মুখে বিচার করে ফেলি কোনো কোর্টও এরকম বিচার করতে পারে না এটি যদি না মানেন না তাহলে সমস্যা হবে। আমি আপনাদের কথা দিচ্ছি যেনো সঠিক প্রক্রিয়ায় বিচার হয় আমি যতটুকু সম্ভব এটি দেখবো সেখানে কোন ছাড় দিবো না।  

মন্ত্রী আরও বলেন, মিডিয়ার লোকজন রয়েছেন তারাও বিষয়টি দেখছেন এখানে ভয় পাওয়ার কিছু নয়। এখানে যে কেউ হোক পুলিশ হোক কর্মকর্তা হোক যদি সে বাড়াবাড়ি করে তাহলে আইন আছে এবং সেই আইন অনুযায়ী তার বিচার হবে সেজন্য নতুন আইন বানানোর প্রয়োজন নেই।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।