ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বোয়ালমারী প্রেসক্লাবের সভাপতি রিজাউল, সম্পাদক রাসেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
বোয়ালমারী প্রেসক্লাবের সভাপতি রিজাউল, সম্পাদক রাসেল রিজাউল হক (সভাপতি) ও রাসেল আহমেদ (সাধারণ সম্পাদক)

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে রিজাউল হক (দৈনিক ইত্তেফাক) ১২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কোরবান আলী (সাপ্তাহিক বোয়ালমারী বার্তা) পেয়েছেন ৬ ভোট। আর ১৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন রাসেল আহমেদ (আজকের পত্রিকা)। এ পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী আমিনুল ইসলাম (সমকাল) পেয়েছেন ৪ ভোট।

এছাড়া প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ১০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এরশাদ সাগর (মানবজমিন)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মনিরুজ্জামান (দেশের কণ্ঠ) পেয়েছেন ৮ ভোট। নির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন ১৫ ভোট পেয়ে মো. আনোয়ার হোসেন (দিনকাল), ১৪ ভোট পেয়ে কামরুল সিকদার (ভোরের কাগজ) এবং ১৩ ভোট পেয়ে নির্মল কুমার বিশ্বাস নয়ন (জনকণ্ঠ) বিজয়ী হয়েছেন।  

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ১৯ সদস্য বিশিষ্ট বোয়ালমারী প্রেসক্লাবের ১৮ জন সদস্য এই নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করেন।  

জানা গেছে, চার বছর পর এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সর্বশেষ গত ২০১৭ সালে নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।

কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় এর আগে সহ-সভাপতি পদে এম এম নূর ইসলাম (কালের কণ্ঠ), সহ-সাধারণ সম্পাদক পদে খান মোস্তাফিজুর রহমান (আমাদের সময়), কোষাধ্যক্ষ পদে এ কে এম রেজাউল করিম (বাঙালি সময়) এবং দপ্তর সম্পাদক পদে তৈয়বুর রহমান কিশোর (আমার সংবাদ) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।  

নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রকিবুল হাসান।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।