ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

হামলা ঠেকাতে এসে প্রাণ গেল প্রতিবেশীর

উপজেলা করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
হামলা ঠেকাতে এসে প্রাণ গেল প্রতিবেশীর

বেনাপোল (যশোর):  যশোরের বেনাপোলে জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে শশিভূষণ (৬০) নামে একজনের মৃত্যু হয়েছে। পরে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে বেনাপোল পোর্ট থানার নারানপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত শশিভূষণ ওই গ্রামের গনেশের ছেলে। আটক আসামিরা হলেন- একই গ্রামের মৃত কেরামত আলীর ছেলে আব্বাস, আব্বাসের ছেলে রাসেল, সুধীর চন্দ্র বিশ্বাসের ছেলে বিনয় চন্দ্র বিশ্বাস, বিনয় চন্দ্র বিশ্বাসের ছেলে শুভঙ্কর, ও মৃত ফনি ভূষনের ছেলে অশোক।

স্থানীয়রা জানান, শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকালে নিহত মনি ঠাকুরের সঙ্গে প্রতিবেশী বিনয় চন্দ্র বিশ্বাসের বাড়ির সীমানায় মাটি কাটা নিয়ে বিরোধ হয়। পরবর্তীতে বিকেলে বিনয় চন্দ্র বিশ্বাস, তার ছেলে শুভঙ্করসহ আরও কয়েক জনকে নিয়ে মনি ঠাকুরের বাড়িতে গিয়ে তাকে ও তার স্ত্রীকে মারধর করতে থাকেন। তখন প্রতিবেশী শশিভূষণের ছেলে বিল্পব বাধা দিলে তাকেও মারধর করা হয়। এসময় শশিভূষণ এগিয়ে আসলে তাকে ধাক্কা দিলে মাটিতে ফেলে দেওয়া হয়ে। এতে তিনি গুরুতর আহত হন। পরবর্তীতে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জাননা, নারানপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে শশিভূষণ নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।    খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে দ্রুত পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এছাড়া এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘন্টা, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।