ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় নিখোঁজ ২ নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
বগুড়ায় নিখোঁজ ২ নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় নিখোঁজ ২ নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার বিসিক শিল্পনগরী এলাকায় মাসুদ মেটাল কারখানার বর্জ্য জল নিষ্কাশনের ট্যাংক থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

মৃত ব্যক্তিরা হলেন- বগুড়া সদর উপজেলার সরলপুর এলাকার জব্বার আলীর ছেলে আব্দুল হান্নান (৪৫) ও শিবগঞ্জ উপজেলার সাগরকান্দি গ্রামের মৃত হাসু প্রমাণিকের ছেলে সামছুল হক (৬০)। তারা দুইজনেই বগুড়া শিল্পনগরীর মাসুদ মেটালের নৈশপ্রহরী ছিলেন।

মাসুদ মেটালের স্বত্বাধিকারী সাজ্জাদুর রহমান জানান, হান্নান ও সামছুল বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ভোর থেকে নিখোঁজ ছিলেন। ওই দিনই হান্নানের মোবাইল নম্বর থেকে তার কাছে মেসেজ পাঠানো হয়। সেখানে লেখা ছিল নিখোঁজ দুইজনের খোঁজ পেতে হলে ৫ লাখ টাকা দিতে হবে এবং লালমনিরহাট জেলায় টাকা নিয়ে যেতে হবে।  

তিনি জানান, শুক্রবার সকালেও হান্নানের মোবাইল নম্বর থেকে আবারো মেসেজ পাঠানো হয় ও বলা হয় সামনে তোদের জন্য বড় বিপদ অপেক্ষা করছে। মোবাইলে এ ধরনের হুমকি পেয়ে কারখানার চারপাশে খোঁজাখুঁজি শুরু করা হয়। পরে কারখানার বর্জ্য জল নিষ্কাশনের ট্যাংক থেকে তাদের মরদেহ দুটি পাওয়া যায়।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুল হক বাংলানিউজকে জানান, নিখোঁজ দুই নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
কেইউএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।