ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
কুষ্টিয়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে প্রকাশ্যে জাহিদুল ইসলাম (৩০) নামে এক ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত জুয়েল (৩২) নামে একজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় কুষ্টিয়ার কুমারখালী বাসস্ট্যান্ডে এ হত্যার ঘটনা ঘটে। নিহত জাহিদুল ইসলাম খোকসা উপজেলার সাতপাখিয়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে। আটক জুয়েল কুমারখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের রতনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বেলা ১১টার দিকে বাসস্ট্যান্ড এলাকায় ভ্যানচালক জাহিদুল ইসলামের সঙ্গে জুয়েলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জুয়েল তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে ভ্যানচালক জাহিদুলের গলায় আঘাত করে। এতে চালক জাহিদুল সড়কে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুদার জানান, কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে ওই ভ্যানচালককে হত্যা করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।