ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৃহকর্ত্রীর নির্যাতনে ভবন থেকে লাফিয়ে পালানোর চেষ্টা দুই কিশোরীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
গৃহকর্ত্রীর নির্যাতনে ভবন থেকে লাফিয়ে পালানোর চেষ্টা দুই কিশোরীর

ঢাকা: গৃহকর্ত্রীর নির্যাতন থেকে বাঁচতে পালানোর জন্য ভবনের দ্বিতীয় তলার কার্নিশ থেকে লাফিয়ে নামার প্রস্তুতি নিচ্ছিল তিন কিশোরী।

তবে বিষয়টি দেখে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই কিশোরীকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর ধানমন্ডির ১২/এ নম্বর সড়কের ৩৯ নম্বর চিরন্তনী নামে একটি ভবন থেকে পালানোর চেষ্টা করে রুমা, ঝুমুর ও নূরী নামের তিন কিশোরী।

এদের মধ্যে একজন পালিয়ে যাওয়ায় বাকি দুজনকে অক্ষত অবস্থায় উদ্ধার করে ধানমন্ডি থানায় নিয়ে যাওয়া হয়।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বাংলানিউজকে জানান, ৯৯৯ এর একটি ফোন কলে ধানমন্ডি থানা পুলিশের ওই এলাকায় দায়িত্বরত একটি টহল টিম ঘটনাস্থলে গিয়ে দুই কিশোরীকে কার্নিশ থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তারা যে বাসায় কাজ করতো সেই বাসার গৃহকর্ত্রীকে থানায় ডাকা হয়েছে। পুলিশ বিস্তারিত জানার চেষ্টা করছে বলেও জানান ওসি ইকরাম।

দুই কিশোরীর বরাত দিয়ে পুলিশ সূত্র জানায়, তারা শাইলা হক নামের একজন গৃহকর্ত্রীর অধীনে থাকতো। তাদের নিয়মিত  মারধর ও অত্যাচার করতেন শাইলা। এ কারণে দীর্ঘদিন ধরে তারা পালানোর পরিকল্পনা করেন। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাসায় কেউ না থাকায় তারা তিনজন একসঙ্গে বারান্দা দিয়ে বেরিয়ে কার্নিশ লাফিয়ে পালাতে চেয়েছিল।

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
পিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।