ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সালথায় কৃষককে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
সালথায় কৃষককে কুপিয়ে জখম জখম সায়েম মোল্যা

ফরিদপুর: শ্যালো মেশিনের পাইপ ভাঙচুরকে কেন্দ্র করে ফরিদপুরের সালথা উপজেলার গট্টি ইউনিয়নে সায়েম মোল্যা (২৫) নামে এক কৃষককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।



আহত সায়েম ওই ইউনিয়নের বাসুয়ারকান্দি গ্রামের কৃষক সাইফুল মোল্যার ছেলে। হামলার আগে নিজেদের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছিলেন সায়েমের ভাই। তারপরেও সায়েমকে কুপিয়ে আহত করা হয় বলে অভিযোগ।

সায়েমের ভাই সাব্বির মোল্যা অভিযোগ করে বলেন, স্থানীয় গ্রাম্য দলাদলি নিয়ে হামলাকারীদের সঙ্গে দীর্ঘদিন ধরে আমাদের বিরোধ চলছিল। সোমবার (২১ ফেব্রুয়ারি) সকালে আমার ভাই সায়েম বাসুয়ারকান্দী এলাকার মাঠে জমিতে পানি দেওয়ার সময় পরিকল্পিতভাবে অটোরিকশা চাপা দিয়ে আমাদের সেলোমেশিনের পাইপ ভাঙচুর করে প্রতিপক্ষের লাবলু মাতুব্বর। বিষয়টি নিয়ে তখন আমার ভাইয়ের সঙ্গে লাবলুর কথা কাটাকাটি হয়। পরে লাবলু লোকজন নিয়ে আমার ভাইকে মারধর করার জন্য খুঁজতে থাকে।

একপর্যায় ঘটনার দিন দুপুরে নিজেদের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করি আমি। জিডি করার পর হামলাকারীরা আরও ক্ষিপ্ত হয়ে উঠে। তারা বিকেলে আমার ভাইকে রামদা দিয়ে কুপিয়ে জখম করে। সায়েম এখন ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে অভিযুক্ত লাবলু মাতুব্বরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।  

ওসি মো. আশিকুজ্জামান বাংলানিউজকে জানান, সোমবার (২১ ফেব্রুয়ারি) একটি লিখিত অভিযোগ দিয়েছিল সায়েমের ভাই সাব্বির। অভিযোগ দিয়ে তারা এলাকায় গিয়ে মারামারিতে জড়িয়ে পড়ে বলে শুনেছি। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ