ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে কাভার্ডভ্যান চালককে জিম্মি করে ডাকাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
আড়াইহাজারে কাভার্ডভ্যান চালককে জিম্মি করে ডাকাতি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে কাভার্ডভ্যান চালককে অস্ত্রের মুখে জিম্মি করে লুটে নেওয়া হয়েছে নগদ টাকাসহ সাড়ে নয় লাখ টাকার পণ্য।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) এ ঘটনায় আড়াইহাজার থানায় একটি ডাকাতি মামলা দায়ের করা হয়েছে।

চট্রগ্রামের অ্যামিগো নিট ফ্রেব্রিক্সের সত্ত্বাধিকারী আব্দুল জলিল জানান, চালক গত শনিবার রাত আটটার দিকে চট্রগ্রাম বন্দর হতে আমদানি করা পণ্যসহ কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ন-২০-২২১৮) গাজীপুর কালিগঞ্জ খলাপাড়া এলাকার রপ্তানিমুখী প্রতিষ্ঠান অ্যামিগো বাংলাদেশ লিমিটেডের উদ্দেশ্যে রওনা হয়।

রোববার ভোর চারটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আড়াইহাজার উপজেলার পাঁচরুখী এলাকায়  একটি বাসের মাধ্যমে কাভার্ডভ্যানের গতিরোধ করে ডাকাতদল অস্ত্রের মুখে চালক রবিউলকে তাদের বাসে নিয়ে মারধর করে চোখ বেঁধে  ফেলে এবং তার কাছ থেকে মোবাইল ফোন ও নগদ পাঁচ হাজার টাকা লুটে নিয়ে। পরে তাকে বাসে এদিক ওদিক ঘুরিয়ে মদনপুর লেডিস পাম্প সংলগ্ন এলাকায় ফেলে দেয়।

কাভার্ডভ্যানে থাকা ৯ লাখ ৩৩ হাজার ৮৬৮ টাকা মুল্যে পাঁচ হাজার ৫৫১ গজ ফ্রেব্রিক্স লুটে নিয়ে কাভার্ডভ্যানটি রূপগঞ্জে গ্রিন ইউনিভার্সিটির সামনে রেখে চলে যায়। এ ঘটনায় মঙ্গলবার আব্দুল জলিল বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেছেন।  

আহত চালক হলেন বগুড়া জেলার শেরপুর থানার টাউন কলনী এলাকার হযরত আলী ছেলে রবিউল ইসলাম (২৫)।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, লুটের মালামাল উদ্ধার এবং ডাকাতদের গ্রেফতারে অভিযানে নেমেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
এমআরপি/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।