ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে ট্রাকচাপায় পুলিশ আহত, স্ত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
নারায়ণগঞ্জে ট্রাকচাপায় পুলিশ আহত, স্ত্রীর মৃত্যু

ঢাকা: নারায়ণগঞ্জের শিমরাইলে ট্রাকচাপায় আফরোজা আক্তার (২৩) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তার স্বামী পুলিশ কনস্টেবল হাবিবুর রহমান (২৬)।

সোমবার (২১ ফেব্রুয়ারি)  বেলা ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় আফরোজাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৬টায় তাকে মৃত ঘোষণা করেন।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ করিম খান জানান, শিমরাইল ট্রাক স্ট্যান্ডের বিপরীত পাশে একটি ট্রাক  মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে তারা দু’জন গুরুতর আহত হয়। তবে ঘাতক ট্রাকটি শনাক্ত করা যায়নি। সেটি শনাক্তের চেষ্টা চলেছে।

এদিকে আহত পুলিশ সদস্যের বড় বোন নুর বানু জানান, হাবিবুর পুলিশ সদর দপ্তরে কর্মরত। গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বাংলাবাজার চেঙ্গাকান্দি। ২০১৫ সালে পুলিশ কনস্টেবল হিসেবে চাকরিতে যোগ দেন। ২ বছর আগে তিনি বিয়ে করেন। তবে তাদের কোনো সন্তান নেই।

তিনি জানান, নিয়মিত ঢাকা থেকে বাড়িতে মোটরসাইকেল নিয়ে যাতায়াত করতেন হাবিবুর। এদিন স্ত্রীকে বাড়ি থেকে নিয়ে রাজধানীর যাত্রাবাড়ী পশ্চিম মাতুয়াইলে তার বাসায় বেড়ানোর জন্য রওনা দেন। কিন্তু পরে পথচারীদের মাধ্যমে তাদের দুর্ঘটনার খবর শুনতে পারেন।

দুর্ঘটনার পর পথচারীরা তাদের দু’জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে আফরোজাকে ঢামেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর হাবিবুরকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থাও গুরুতর। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, ২১ ফেব্রুয়ারি, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।