ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণ-ভিডিও ধারণ: ‘সেই’ যুবলীগ নেতার নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
ধর্ষণ-ভিডিও ধারণ: ‘সেই’ যুবলীগ নেতার নামে মামলা যুবলীগ নেতা ফুয়াদ আল মতিন

নোয়াখালী: নোয়াখালীর চাটখিলে স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননীকে (২৩) চাকরির প্রলোভন দেখিয়ে অচেতন করে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতার নামে মামলা হয়েছে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, রোববার (২০ ফেব্রুয়ারি) রাতে অভিযুক্ত যুবলীগ নেতা ফুয়াদ আল মতিনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও একজনকে আসামি করে মামলা করেছেন ভিকটিম।

তিনি আরও জানান, ভিকটিম বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিযুক্ত আসামিকে গ্রেফতারে পুলিশ তৎপর আছে।

অভিযুক্ত ফুয়াদ আল মতিন চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়ন যুবলীগ একাংশের সাধারণ সম্পাদক এবং একই ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের আবু তারাব গ্রামের মতিন প্রফেসরের ছেলে।
 
প্রসঙ্গত, রোববার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পাল্লা বাজারে যুবলীগ নেতা ফুয়াদ আল মতিনের জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স অফিসে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর অভিযোগ ও মামলা সূত্রে জানা যায়, তিনি আগে ঢাকায় বসবাস করতেন। কিছু দিন আগে গ্রামে ফিরে আসেন। এরপর তিনি একটি চাকরি খুঁজছিলেন। যুবলীগ নেতা ফুয়াদ তাকে চাকরি দেওয়ার প্রলোভন দেখায়।

একপর্যায়ে রোববার সকাল সাড়ে ১০টার দিকে চাকরির ইন্টারভিউর কথা বলে ডেকে নিয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ওই নারীকে ধর্ষণ করে। সে সময় ফুয়াদের আরেক সহযোগী ধর্ষণের ভিডিও মুঠোফোনে ধারণ করে। শেষে সেও ধর্ষণের চেষ্টা চালায়। পরে তারা বিষয়টি কাউকে জানালে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি সিএনজি চালিত অটোরিকশায় ভিকটিমকে উঠিয়ে দিয়ে ঘটনাস্থল ত্যাগ করতে বাধ্য করে।

চাটখিল উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী জানান, এ বিষয়ে আমি কিছু জানি না। শারীরিক অসুস্থতা নিয়ে আমি গত এক সপ্তাহ যাবত ঢাকায় অবস্থান করছি। তবে গত দেড় বছর আগে ওই কমিটি বিলুপ্ত হয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ২১ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।