ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণের শিকার শিশুর আত্মহত্যার চেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
ধর্ষণের শিকার শিশুর আত্মহত্যার চেষ্টা প্রতীকী ছবি।

ঢাকা: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ধর্ষণের শিকার এক শিশু বাড়ির ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোনকল পেয়ে সাইদুর রহমান (৪৮) নামে এক দোকানদারকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাতে ওই দোকানিকে আটক করা হয়।

৯৯৯ নম্বরের পরিদর্শক আনোয়ার সাত্তার জানান, একজন ফোন কলার জানান তার সাত বছর বয়সী ভাতিজিকে দুই দিন আগে বাড়ির পাশের এক দোকানদার ধর্ষণ করেছে। কিন্তু, শিশুটি ভয়ে লজ্জায় কাউকে কিছু বলেনি। শনিবার সন্ধ্যায় শিশুটি তার ফুপুকে জানিয়েছে দোকানদার আঙ্কেল তাকে জোর করে ব্যথা দিয়েছে। এরপর শিশুটি লজ্জায় বাড়ির ছাদ থেকে লাফ দেওয়ার চেষ্টা করে। তখন বিষয়টি জেনে এলাকার লোকজন অভিযুক্ত ব্যক্তির দোকান ঘেরাও করে রাখে। ৯৯৯ নম্বরে কলটেকার কনস্টেবল জান্নাতুল তাৎক্ষণিকভাবে রূপগঞ্জ থানায় বিষয়টি জানিয়ে দ্রুত আইনি ব্যবস্থার জন্য অনুরোধ জানান। খবর পেয়ে রূপগঞ্জ থানার একটি দল ঘটনাস্থলে যায়।  পরে শনিবার রাতে ওই দোকানিকে আটক করা হয়।

রূপগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বায়েজীদ জানান, ৯৯৯ নম্বরে ফোনকল পেয়ে তারা অভিযুক্ত সাইদুরকে গ্রেফতার করেছে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
পিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।