ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাউন্সিলরের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
কাউন্সিলরের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে ক্ষমতা অপব্যবহারের অভিযোগ

ময়মনসিংহ: ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে ক্ষমতা অপব্যবহারের অভিযোগ তোলে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী হুমায়ুন কবির খোকন নামের এক ব‍্যক্তি।  

তার অভিযোগ, মসিকের ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর শাহজাহান মুনির পূর্ব শুত্রুতার জের ধরে ক্ষমতা অপব্যবহার করে আমার পৈতৃক ভূমিতে ভবন নির্মাণে বাধা দিচ্ছেন।

 

শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনের লিখিত বক্তব্য এ অভিযোগ করেন হুমায়ুন কবির খোকন।

এ সময় খোকনের ছোট ভাই সবুজ মিয়াসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  

সাংবাদিক সম্মেলনে খোকন দাবি করেন, কাউন্সিলর শাহজাহান মনির সম্পূর্ণ ব্যক্তিগত শত্রুতা ও আক্রোশ মিটানোর জন্য ক্ষতার অপব্যবহার করে আমার ভবন নির্মানে বাধা দেন। করছে। এ ঘটনায় আমি সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে ন্যায় বিচার দাবি করছি।  

তবে অভিযোগ বিষয়ে ওই ওয়ার্ডের কাউন্সিলর শাহজাহান মুনির বাংলানিউজকে বলেন, বিল্ডিং কোড না মেনেই কাজ করায় বাধা দেওয়া হয়েছে। এতে ব্যক্তিগত কোনো শত্রুতা নেই।  

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।