ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
খাগড়াছড়িতে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে ‘ভালোবাসার উষ্ণতায় মুছে যাক শীতের তীব্রতা’ এই স্লোগানকে সামনে রেখে শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় জেলা শহরের কদমতলী জেলা পরিষদ বাংলোতে কুজেন্দ্র লাল ত্রিপুরা সংসদ সদস্যের (এমপি) পক্ষ থেকে অসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র এবং এসএসসি ও এইসএসসি শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়।

জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েলের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় তিনি বলেন, আমাদের চারপাশে যে অসহায় মানুষ রয়েছে তারা যেন শীতে কষ্ট না পায় এজন্য আমাদের এই উদ্যেগ। তার সঙ্গে আমাদের এলাকায় পিছিয়ে পড়া শিক্ষার্থীদের এগিয়ে নিতে শিক্ষাবৃত্তি দিয়েছি। যাতে তারা টাকার অভাবে পড়াশোনা বন্ধ না করে। আমাদের এমন উদ্যোগ সবসময় অব্যাহত থাকবে। আমরা চেষ্টা করেছি প্রকৃত মানুষকে এই শীতবস্ত্র এবং শিক্ষাবৃত্তি দিতে।

আয়োজিত অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, মনির হোসেন খান, সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম, জেলা পরিষদ সদস্য আশুতোষ চাকমা, শুভ মঙ্গল চাকমা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।