ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

শরণখোলায় দেয়াল ধসে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
শরণখোলায় দেয়াল ধসে শিশুর মৃত্যু

বাগেরহাট: বাগেরহাটের শরণখোলায় অর্ধনির্মিত ভবনের দেয়াল ধসে লিজা আক্তার (৮) নামে এক শিশুর মত্যু হয়েছে। শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার মালিয়া রাজাপুর গ্রামের দেলোয়ার হাওলাদারের বাড়ির একটি পরিত্যক্ত ভবনের দেওয়াল ধ্বসে পরে।

এ সময় সেখানে অন্য শিশুদের সঙ্গে খেলতে থাকা লিজা আক্তার নিচে চাপা পড়ে। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত লিজা আক্তার পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার আমুরবুনিয়া গ্রামের মিলন খানের মেয়ে। দাদি পারুল বেগমের সঙ্গে দেলোয়ার হাওলাদারের বাড়িতে এসেছিল। দেলোয়ার হোসেন পারুল বেগমের ভগ্নিপতি।

দেলোয়ার হাওলাদার বলেন,  বাড়ির অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল লিজা। খেলার ফাঁকে সে বাড়ির নির্মাণাধীন ভবনের দেয়াল বেয়ে উঠতে যায়। এ সময় দেয়াল ধসে তার মাথায় পড়ে। অজ্ঞান অবস্থায় দ্রুত হাসপাতালে নিয়ে গেলে  ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাদিয়া নওরিন বলেন, শিশুটির মাথায় আঘাতের চিহ্ন ছিল। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, শিশুটির মরদেহ পুলিশের হেফাজতে রয়েছে। এ ব্যাপার খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা  নেওয়া হবে।

বাংলাদেশ  সময়: ১৫১২ ঘণ্টা, ১৯ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।