ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইউএনও সেজে অভিযান, গণপিটুনি শেষে পুলিশে দিল জনতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
ইউএনও সেজে অভিযান, গণপিটুনি শেষে পুলিশে দিল জনতা

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় ইউএনও সেজে অভিযান চালিয়ে জরিমানা আদায়ের সময় রিন্টু মল্লিক নামে এক ভুয়া ইউএনওকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।  

শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে সদর উপজেলার ডিঙ্গেদহ এলাকা থেকে তাকে আটক করা হয়।

রিন্টু মল্লিক (৪২) চুয়াডাঙ্গা শহরের কোর্টপাড়ার নুরুল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার সকাল থেকে নিজেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিচয় দিয়ে ডিঙ্গেদহ বাজার এলাকার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা আদায় করতে থাকে রিন্টু মল্লিক। এসময় একটি খাবারের দোকানে ২শ জরিমানা করেন তিনি। পরে আরেকটি দোকানে গিয়ে মিষ্টি জব্দ করে তা বিনষ্ট করে। এমন সময় সন্দেহ হলে তাকে জেরা করে স্থানীয়রা। সেসময় তাকে মারধরও করা হয়। পরে তাকে আটকে রেখে পুলিশ ও স্থানীয় প্রশাসনকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে থানা হেফাজতে নেয়।  

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, স্থানীয়দের দেওয়া খবরে ঘটনাস্থলে পৌঁছে রিন্টু মল্লিককে আটক করে থানায় নেওয়া হয়েছে। অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।