ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢাকা কলেজে আটকে রাখা ৯ বাসের ১টি থানায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
ঢাকা কলেজে আটকে রাখা ৯ বাসের ১টি থানায় প্রতীকী

ঢাকা: ‘হাফ-পাস’ নিয়ে বিতণ্ডার জেরে ঢাকা কলেজের তিন শিক্ষার্থীকে মারধরের ঘটনায় মিরপুর মেট্রো সার্ভিস পরিবহনের নয়টি বাস আটক করে রাখা হয়। কলেজ প্রাঙ্গনে আটকে রাখা নয়টি বাসের মধ্যে আটটি বাস ছেড়ে দিয়ে একটিকে নিউমার্কেট থানায় নিয়ে গেছে পুলিশ।

থানায় বাসমালিক প্রতিনিধি ও শিক্ষার্থীদের প্রতিনিধিদের উপস্থিতিতে বৈঠক শেষে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকা কলেজ প্রশাসনের সঙ্গে নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স. ম. কাইয়ুমের আলোচনার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়৷ বৈঠকে শিক্ষার্থীদের প্রতিনিধিদের সঙ্গে ঢাকা কলেজের ছাত্রলীগ নেতারাও উপস্থিত ছিলেন৷

জানা গেছে, আলোচনার মাধ্যমে বাসগুলো ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ৷ বিষয়টি থানা পুলিশ দেখছে। বিষয়টি নিয়ে স্থায়ী সমাধানের চেষ্টা চলছে।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স. ম. কাইয়ুম বলেন, একটি বাস থানায় আনা হয়েছে। এ বিষয়ে আলোচনার পর পরবর্তি সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে ‘হাফ-পাস’ নিয়ে বিতণ্ডার এক পর্যায়ে শ্যামলী এলাকায় ঢাকা কলেজের তিন শিক্ষার্থীকে মারধরের ঘটনা ঘটে। এ ঘটনার পর বিকেলে মিরপুর মেট্রো সার্ভিসের ৯টি বাস আটক করে রাখেন শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
পিএম/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।