ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে ইকোপার্কের পাশে ছিল ভ্যানচালকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
বাগেরহাটে ইকোপার্কের পাশে ছিল ভ্যানচালকের মরদেহ

বাগেরহাট: বাগেরহাটে চন্দ্রমহল ইকোপার্কের পাশ থেকে দেলোয়ার হোসেন নিকারী (৩৫) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাতে বাগেরহাট সদর উপজেলার রনজিতপুর এলাকায় পার্কটির ২য় গেটের সামনের সুকুমার দাশের ভিটায় মরদেহটি পাওয়া যায়।

পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে চুলকাঠি পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা মরদেহটি উদ্ধার করে।

নিহত দেলোয়ার হোসেন নিকারী বাগেরহাট সদর উপজেলার ভট্টে-কনকপুর গ্রামের মরহুম ইলাল নিকারীর ছেলে। তার মাথায় ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে।  

স্থানীয়রা জানায়, এদিন দুপুরে দেলোয়ার তার ভ্যানটি চন্দ্রমহল ইকোপার্কের ১ম গেটের সামনে এক দোকানদারের কাছে রেখে কয়েকজন সঙ্গীর সঙ্গে চলে যান। রাতে তার মরদেহ উদ্ধার হলো।

চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. ওলিয়ার রহমান বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৯ ফেব্রুয়ারি) মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ হত্যাকারীদের শনাক্তে কাজ শুরু করেছে।

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।