ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে ছুরিকাঘাতে যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
সিলেটে ছুরিকাঘাতে যুবক নিহত

সিলেট: ফুটবল খেলাকে কেন্দ্র করে সিলেটের গোলাপগঞ্জে ছুরিকাঘাতে তারিক আহমদ (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের নুরুপাড়া রঙ্গাইবিছরা গ্রামে এ ঘটনা ঘটে।

 

তারিক পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের রনকেলী নয়াগ্রাম এলাকার তখলিছ আলীর ছেলে। এ ঘটনায় আরও দুই যুবক আহত হয়েছেন। তারা হলেন- একই গ্রামের তছন আলীর ছেলে আবু সুফিয়ান (২০) ও পারভেজ আহমদ (২১)। তাদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বিকেলে ফুটবলে খেলাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় এক পক্ষের ছুরিকাঘাতে তারিক গুরুতর আহত হন। তাকে হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত যুবকের ভাই রেজন আহমদ বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় তার ভাইকে ছুরিকাঘাত করা হলে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। তাদের সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেটের গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

বাংলাদেশ সময়: ০১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।