ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডাম্প ট্রাক কেড়ে নিল ভার্সিটি ছাত্রের প্রাণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
ডাম্প ট্রাক কেড়ে নিল ভার্সিটি ছাত্রের প্রাণ

ঢাকা: রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জ রাজেন্দ্রপুরে ডাম্প ট্রাকের ধাক্কায় মশিউর রহমান মাদ্রাজ (২২) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের রাজেন্দ্রপুরে এই দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৭টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মশিউর রহমান শরীয়তপুরের ডামুড্যা উপজেলার দক্ষিণ পাড়া গ্রামের মো. মাকসুদে ছেলে। পরিবারের সঙ্গে কদমতলী থানাধীন দনিয়ায় থাকতেন। দুই ভাই এক বোনের মধ্যে সবার ছোট মশিউর ধানমন্ডির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অনার্সের শিক্ষার্থী ছিলেন।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবজাল হোসেন জানান, সন্ধ্যায় রাজেন্দ্রপুরে মহাসড়কে চলন্ত মোটরসাইকেলটিকে পাশ থেকে একটি ডাম্প ট্রাক ধাক্কা দেয়। এতে আরোহী ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। নিহতের আরওয়ান ফাইভ মডেলের মোটরসাইকেলটিও পুলিশ হেফাজতে রয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

নিহতের ফুপাতো ভাই মো. জসিম জানান, দুপুরে তারা কয়েকটি মোটরসাইকেল নিয়ে একসঙ্গে কেরানীগঞ্জের হাসনাবাদে যান একটি অনুষ্ঠানে। সেখান থেকে বাকি সবাই আরেকটি অনুষ্ঠানে চলে গেলেও মশিউর নিজের মোটরসাইকেল নিয়ে একাই বাসায় ফিরছিলেন। কিছুক্ষণ পর তার দুর্ঘটনার খবর শুনতে পান।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, ১৮ ফেব্রুয়ারি, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।