ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফার্মেসিতে প্রবাসীর স্ত্রীর ৬ টুকরা লাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
ফার্মেসিতে প্রবাসীর স্ত্রীর ৬ টুকরা লাশ শাহানাজ পারভীন

সুনামগঞ্জ: সুনামগঞ্জের জগন্নাথপুরে একটি ফার্মেসি থেকে শাহানাজ পারভীন (৪০) নামে এক প্রবাসীর স্ত্রীর ছয় টুকরা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা সদরের আবদুল মতিন মার্কেটের অভি ফার্মেসির ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, শাহানাজের স্বামী ছুরুক মিয়া দীর্ঘদিন ধরে সৌদিতে থাকেন। ছুরুক মিয়ার গ্রামের বাড়ি উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামে। আর শাহানাজের বাবার বাড়ি উপজেলার আশারকান্দি ইউনিয়নের শেওড়া গ্রামে। শাহানাজ জগন্নাথপুর পৌরসভার পেছনের কলোনিতে সন্তানদের নিয়ে নিজ বাসায় থাকতেন।

বুধবার বিকেলে ওষুধ কেনার কথা বলে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি। রাতে অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে স্বজনদের সন্দেহ হলে ওই ফার্মেসির মালিক জিতেশ গোপের বাসায় খোঁজ করেন। পরে জানতে পারেন তিনি (ফার্মেসির মালিক) পরিবার নিয়ে ভোরে পালিয়েছেন।

এরপর নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাজেদুল ইসলামের উপস্থিতিতে পুলিশ অভি ফার্মেসির তালা ভেঙে ভেতরে ঢুকে বিছানার চাদর দিয়ে মোড়ানো শাহানাজের মরদেহ দেখতে পায়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এক প্রবাসীর স্ত্রীর খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্যে সেটি সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে নিহতের ভাই হেলাল মিয়া ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের দাবি জাানিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৮১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।