ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকায় ৪ দিন আটকে রেখে তরুণীকে গণধর্ষণের অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
ঢাকায় ৪ দিন আটকে রেখে তরুণীকে গণধর্ষণের অভিযোগ

ঢাকা: রাজধানীতে এক তরুণীকে (১৮) তুলে নিয়ে চার দিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) রাতে ওই তরুণীকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ওই তরুণী পুলিশের কাছে অভিযোগ করেছেন, তিনি লালবাগ এলাকায় থাকেন। প্রতিবেশী শুভ নামে এক ছেলে তাকে প্রেমের প্রস্তাব দিতেন। এতে রাজি না হওয়ায় গত শনিবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে বাসা থেকে বের হলে লালবাগের একটি গলি থেকে শুভ ও শাকিল নামে দুজন তার মুখে রুমাল চেপে ধরে অজ্ঞাত স্থানে নিয়ে যান।

ওই তরুণী আরও অভিযোগ করেন, সেখানে আমাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে পালাক্রমে ধর্ষণ করা হয়েছে। গত চারদিন ধরেই তার ওপর নির্যাতন চালানো হয়েছে। পরে আজ বিকেল পৌনে ৩টার দিকে গোল্ডেন রঙের একটি প্রাইভেটকারে করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসির রাজু ভাস্কর্যের সামনে আমাকে ফেলে যান তারা।

টিএসসি থেকে ওই তরুণীকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা এক নারী পথচারী বলেন, ওই তরুণী তাকে বলেছেন, তাকে অজ্ঞাত স্থানে আটকে রেখে ধর্ষণ করেছে কয়েকজন। পরে ধর্ষণকারীরা টিএসসি এলাকায় তাকে ফেলে গেছেন। পরে পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসি।

শাহবাগ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বাংলানিউজকে বলেন, এক তরুণীকে অসুস্থ অবস্থায় টিএসসি এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। তিনি অসুস্থ। আগে তার চিকিৎসার দরকার। তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, ওই তরুণী শারীরিক ও মানসিকভাবে সুস্থ হলে বিস্তারিত জানা যাবে। তবে প্রাথমিকভাবে পুলিশ জেনেছে ওই তরুণীর বাড়ি লালবাগ এলাকায়। সেখান থেকে কে বা কারা তাকে মুখে রুমাল চেপে ধরে অজ্ঞাত স্থানে নিয়ে জোরপূর্বক অনৈতিক কাজ করেছেন। এছাড়া ওই তরুণী নিজেকে ছাত্রী হিসেবে দাবি করছেন। আজ একটি গাড়িতে করে তাকে টিএসসি এলাকায় ফেলে রেখে গেছে বলে অভিযোগ করেছেন ওই তরুণী। বিষয়টি নিয়ে লালবাগ পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। এছাড়া ওই তরুণী একেক সময় একেক কথা বলছেন। বিস্তারিত জানতে পুলিশ কাজ করছে।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মোর্শেদ বাংলানিউজকে জানান, ওই তরুণীর বাসা লালবাগ এলাকায়। তবে তিনি ছাত্রী কী না এখনো জানা যায়নি। প্রাথমিকভাবে জানা গেছে তিনি ছাত্রী না। তবে তিনি একেক সময় একেক কথা বলছেন। এখন বলছেন তিনি ঘটনার সময় আরবী পড়তে যাচ্ছিলেন। বিস্তারিত জানতে আমরা কাজ করছি।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।