ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যের বিরুদ্ধে ধর্ষণ মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যের বিরুদ্ধে ধর্ষণ মামলা

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যের বিরুদ্ধে ১০ বছরের এক  ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের হয়েছে।  

সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মামলাটি দায়ের করেন।

 

অভিযুক্ত সেলিম জোমাদ্দার (৪৫) উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ মিঠাখালী গ্রামের মৃত আতাহার জোমাদ্দারের ছেলে এবং ১১৬ নম্বর দক্ষিণ পূর্ব মিঠাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য।

অভিযোগ সূত্রে জানা যায়, রোববার বিকেল ৫টায় উপজেলার দক্ষিণ মিঠাখালী নবী জোমাদ্দারের বাড়ির দক্ষিণ পাশে ফারুক হাওলাদারের পরিত্যক্ত টিনশেডের একটি ঘরে নিয়ে ওই শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে ওই যুবক। এ সময় বিবস্ত্র অবস্থায় ওই শিশুটিকে উদ্ধার করে। ভিকটিমের মা ঘটনা এ দৃশ্য দেখে অজ্ঞান হয়ে পড়েন। মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে বরিশাল শেবাচিমে রেফার করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নূরুল ইসলাম বাদল বাংলানিউজকে জানান, এ ঘটনায় ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।