ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাটোরে ট্রেনের ধাক্কায় একজন নিহত, অপরজনের হাত বিচ্ছিন্ন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
নাটোরে ট্রেনের ধাক্কায় একজন নিহত, অপরজনের হাত বিচ্ছিন্ন 

নাটোর: নাটোরের লালপুরে বনলতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মো. রকি হোসেন (২০) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। এসময় ট্রেনে কাটা পড়ে আহত হয়েছেন শাকিব হোসেন (২০) নামে অপর এক তরুণ।

তার একটি হাত বিচ্ছিন্ন হয়ে গেছে।
 
রোববার (১৩ ফেব্রুয়ারি) দিনগত রাতে সাড়ে ৮টার সময় উপজেলার কৃষ্ণপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

রকি হোসেন চংধুপইল ইউনিয়নের ইসলামপুর গ্রামের রেজা হোসেনের ছেলে এবং আহত শাকিব হোসেন একই গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে। তারা পরস্পর দুই বন্ধু বলে জানা গেছে।

আব্দুলপুর রেলওয়ে জংশনের দায়িত্বরত স্টেশন অফিসার মো. ইমদাদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, রকি ও শাকিব দুই বন্ধু রোববার দিনগত রাতে মোবাইল ফোন চালাতে চালাতে রেল লাইন দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। পথে কৃষ্ণপুর এলাকায় রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে রকি মারা যান এবং শাকিবের একটি হাত বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয় লোকজন টের পেয়ে শাকিবকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। নিহত রকির মরদেহ তার স্বজনরা নিয়ে গেছেন। বিষয়টি রেলওয়ে পুলিশ সহ ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হয়েছে।


তিনি আরও জানান, বেখেয়ালিভাবে মোবাইল চালানো ও অসাবধান ভাবে চলাচলের কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ০৯২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।