ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ৩টি ঘর পুড়ে ছাই, দগ্ধ হয়ে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
চাঁদপুরে ৩টি ঘর পুড়ে ছাই, দগ্ধ হয়ে শিশুর মৃত্যু

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে দুটি বসতঘর ও একটি রান্নাঘর পুড়ে গেছে। এই আগুনে পুড়ে নুসরাত নামে ১০ মাস বয়সী একটি শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (১২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ওই ইউনিয়নের সুগন্ধ্যা সফরমালী গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নুসরাত ওই বাড়ির মো. জয়নাল আবেদীনের মেয়ে।

স্থানীয় বাসিন্দারা জানায়, বেলা সাড়ে ১১টার দিকে জয়নাল আবেদীনের বাড়িতে রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে মুহূর্তের মধ্যে দুটি বসতঘর একটি রান্না ঘড় পুড়ে যায়। ওই ঘরের মধ্যে থাকা নুসরাত নামে একটি শিশুর মৃত্যু হয়।

চাঁদপুর ফায়ার সার্ভিস স্টেশন উত্তরের ইনচার্জ মো. জাকির হোসেন বাংলানিউজকে বলেন, আগুনের সংবাদ পাওয়া মাত্র আমরা ঘটনাস্থলের উদ্দেশে রওনা হই। দুপুর ১২টায় শুরু করে সাড়ে ১২টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আমাদের দুটি ইউনিট। একজন শিশুর মৃত্যু হয় এবং অন্য কেউ আহত হয়নি।

তিনি আরো বলেন, আগুন লাগা ঘরগুলোতে বিদ্যুৎ সংযোগ আছে ও গ্যাস সিলিন্ডার আছে কিন্তু কিভাবে আগুনের সূত্রপাত এই মুহূর্তে বলা যাচ্ছে না। ক্ষয়ক্ষতিসহ আগুন লাগার কারণ তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।