ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

দিনাজপুর: দিনাজপুরের গোপালগঞ্জ বাজারে সড়ক দুর্ঘটনায় দয়াল রায় (২২) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন প্রসেনজিৎ রায় (২০) নামে অপর এক আরোহী।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের গোপালগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। এ সময় রাস্তায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

নিহত দয়াল রায় সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের নন্দইড় গ্রামের বাসিন্দা দুখু রায়ের ছেলে। আহত প্রসেনজিৎ রায় একই এলাকার শান্তি রায়ের ছেলে। তারা দুজনই সদরের সাহা নামে একটি অটো রাইস মিলে কর্মরত ছিলেন।

দিনাজপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মেহফুজ তানজীর বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। পরে মরদেহ উদ্ধার করে পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) অমল চন্দ্র রায়ের কাছে হস্তান্তর করি। এ ঘটনায় সড়কে যানজট সৃষ্টি হলে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা তা নিরসন করে।

এ বিষয়ে কোতোয়ালি থানার এএসআই অমল চন্দ্র রায় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, দুপুরে খাবার উদ্দেশে কর্মস্থল থেকে মোটরসাইকেলে করে বাসায় যাচ্ছিলেন দয়াল রায় ও প্রসেনজিৎ। পথে গোপালগঞ্জ বাজারে আসলে অপর একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় পড়ে যান তারা। এসময় পেছনে থাকা একটি ভটভটি চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান দয়াল।

এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।