ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

চৌদ্দগ্রামে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
চৌদ্দগ্রামে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রামে বড় ভাই আব্দুল মালেকের (৬৫)  হাতে খুন হয়েছেন ছোট ভাই হাফেজ আহমেদ (৫০)। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) উপজেলার শ্রীপুর ইউনিয়নের পাইকোটা গ্রামে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, জমি-জমার বিরোধের জেরে সকাল ১০টায় স্থানীয় একটি চায়ের দোকানে আব্দুল মালেক ও হাফেজ আহমেদের মাঝে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দোকানের কাজে ব্যবহৃত ছুরি দিয়ে বড় ভাই তার ছোট ভাইয়ের মুখে, পেটে ও পিঠে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই হাফেজ আহমেদের মৃত্যু হয়।  

জানা গেছে, আব্দুল মালেক একজন অবসরপ্রাপ্ত সেনাসদস্য। হাফেজ কৃষিকাজ করেন।  

স্থানীয় ইউপি সদস্য মো. আলী হায়দার জানান, ঘটনা শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই। আব্দুল মালেক উচ্ছৃঙ্খল স্বভাবের। এলাকার কেউ তাকে পছন্দ করে না। এলাকার কাউকে সে পরোয়া করে না। এর আগেও সে এলাকায় অনেক খারাপ কাজ করেছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, প্রকাশ্য দিবালোকে এমন ঘটনা ঘটেছে। বড় ভাই আব্দুল মালেক তার ছোট ভাই হাফেজ আহমেদকে ছুরিকাঘাত করেই পালিয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।