ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বৃদ্ধার মরদেহ উদ্ধার, মাদকাসক্ত ছেলেকে জিজ্ঞাসাবাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
বৃদ্ধার মরদেহ উদ্ধার, মাদকাসক্ত ছেলেকে জিজ্ঞাসাবাদ

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলার সরিষাবাড়ি এলাকা থেকে পারুল বেগম (৫৫) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার ছেলে মিজানুর রহমানকে (২৬) থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে নিহত বৃদ্ধার মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

এবিষয়ে রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বাংলানিউজকে বলেন, নিহত পারুল রাজশাহী পুঠিয়া উপজেলার সরিষাবাড়ি এলাকার মৃত রেজাউল করিমের স্ত্রী। সকালে বাড়ির পাশের শিমের মাচার নিচে পারুলের মরদেহ পড়ে থাকতে দেখতে পান প্রতিবেশীরা। এ সময় তারা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত পারুলের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। তবে পারুলের মৃত্যুর কারণ জানাতে পারেননি তিনি।  

তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর প্রতিবেশীরা জানিয়েছেন নিহত পারুলের ছেলে মিজানুর মাদকাসক্ত। তাই তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।