ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

দেড় কোটি টাকার হেরোইনসহ র‌্যাবের হাতে ধরা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
দেড় কোটি টাকার হেরোইনসহ র‌্যাবের হাতে ধরা

রাজশাহী: প্রায় দেড় কোটি টাকা মূল্যের হেরোইনসহ দুজন র‌্যাবের হাতে ধরা পরেছেন। রাজশাহীর চারঘাট উপজেলায় পৃথক অভিযান চালিয়ে এক কেজি ৪৮৫ গ্রাম হেরোইনসহ ওই দুজনকে আটক করে র‌্যাব-৫।

 

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৫-এর পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আটকরা হলেন- রাজশাহীর পুঠিয়া উপজেলার জিউপাড়া গ্রামের শান্ত হোসেন (২০) ও চারঘাট উপজেলার মিয়াপুর গ্রামের জামাল উদ্দিন (৩৬)। এর মধ্যে শান্তর কাছ থেকে ৬০০ গ্রাম ও জামালের কাছ থেকে ৮৮৫ গ্রাম হেরোইন উদ্ধার হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের সংশ্লিষ্ট থাকায় থানায় সোপর্দ করা হয়েছে। তাদের নামে মাদক আইনে মামলা দিয়েছে র‌্যাব।

র‌্যাব-৫-এর স্কট কমান্ডার ফ্লাইট ল্যাফটেন্যান্ট মারুফ হোসেন খান বলেন, বুধবার বিকেলে চারঘাট এলাকায় অভিযান চালিয়ে শান্তকে আটক করা হয়। এরপর রাতে চারঘাটের হলিদাগাছি বালিকা উচ্চ বিদ্যালয় এলাকা থেকে জামালকে আটক করা হয়। তাদের কাছ উদ্ধার হওয়া হেরোইনের মূল্য প্রায় দেড় কোটির টাকা।  

এই ঘটনায় জিজ্ঞাসাবাদ শেষে দুজনকে চারঘাট থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে চারঘাট থানায় মামলা করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।