ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বামী-স্ত্রীকে গাছে বেঁধে মোটরসাইকেল ও স্বর্ণালঙ্কার ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
স্বামী-স্ত্রীকে গাছে বেঁধে মোটরসাইকেল ও স্বর্ণালঙ্কার ছিনতাই প্রতীকী ছবি

মেহেরপুর: স্বামী-স্ত্রীকে গাছের সঙ্গে বেঁধে রেখে মোটরসাইকেল ও সোনার চেইন ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (৯ ফেব্রুয়ারি) দিন গত রাত ১০টার দিকে বাঁশবাড়িয়া চিৎলা সড়কের মাঝখানে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

চিৎলা গ্রামের ডিশ ব্যবসায়ী আরমান শেখ বলেন, আমি স্ত্রী ও ছোট শিশুকে নিয়ে গাংনী উপজেলা শহর থেকে গ্রামের (চিৎলা) দিকে যাচ্ছিলাম। মাঠের মাঝখানে মফিজুল ইসলামের ইটভাটার আদূরে আম বাগানের কাছে পৌঁছা মাত্রই ওৎ পেতে থাকা ছয়/সাতজনের একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দল আমার গাড়ির গতিরোধ করে। পরে আমাকে ও আমার স্ত্রীকে আম বাগানের মধ্যে নিয়ে গাছের সঙ্গে বেঁধে ফেলে। আমার মোবাইল ফোন, স্ত্রীর গলার চেইন, দুল ও মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা আমাদের উদ্ধার করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছায়। ছিনতাইকারীদের শনাক্ত ও তাদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।
 
বাংলাদেশ সময়: ০১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।