ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

নির্মাণাধীন ব্রিজ থেকে পড়ে পা ভাঙল এলজিইডি কর্মকর্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
নির্মাণাধীন ব্রিজ থেকে পড়ে পা ভাঙল এলজিইডি কর্মকর্তার প্রকৌশলী খালেদ হোসেন

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় নির্মাণাধীন ব্রিজে ব্যবহৃত উপকরণের গুণগত মান যাচাই করার সময় নিচে পড়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) উপ-সহকারি প্রকৌশলী খালেদ হোসেনের পা ভেঙে গেছে। বর্তমানে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টায় বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন এলজিইডি হবিগঞ্জের সিনিয়র সহকারী প্রকৌশলী মো. শফিকুল ইসলাম।

তিনি জানান, চুনারুঘাট উপজেলার কামাড়পাড়া এলাকায় ৩৯ মিটার দীর্ঘ একটি ব্রিজ নির্মাণ করছে এলজিইডি। সোমবার বিকেলে উপ-সহকারি প্রকৌশলী খালেদ হোসেন নির্মাণ কাজ পর্যবেক্ষণ করতে যান। এ সময় ব্রিজের পাশে লাগানো রড দেখতে গেলে তিনি পা পিছলে নিচে পড়ে যান। এতে তার ডান পায়ের হাটুর নিচে ভেঙে যায়।

প্রকৌশলী  শফিকুল ইসলাম আরও জানান, আহত প্রকৌশলীর পাশে তাদের কর্মকর্তারা রয়েছেন। দুর্ঘটনার সময় আরও একজন আঘাত পেলে স্থানীয়ভাবে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।