ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

হেডফোনই কাল হলো কলেজছাত্রীর!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
হেডফোনই কাল হলো কলেজছাত্রীর! জয়া দাশ

নরসিংদী: নরসিংদীর পলাশে ট্রেনের ধাক্কায় জয়া দাশ (১৮) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। রোববার (৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

জয়া দাস উপজেলার জিনারদী ইউনিয়নের ভালুকাপাড়া গ্রামের তপন দাশের মেয়ে। তিনি গাজীপুরের কালীগঞ্জে সেন্ট মেরি গার্লস কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে জয়া দাশ কানে হেডফোন লাগিয়ে ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশনে রেললাইন ধরে হাঁটছিলেন। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেন আসলেও কানে হেডফোন থাকায় সে টের পায়নি। পরে ট্রেনটি জয়াকে পেছন থেকে ধাক্কা দিলে সে রেললাইনে ছিটকে পড়ে। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক জহিরুল আলম বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি কানে হেডফোন থাকার কারণে সে ট্রেনের শব্দ শুনতে পায়নি। ফলে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। আমরা দুর্ঘটনার খবর পেয়ে ফাঁড়ি পুলিশ ও নরসিংদী রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত জয়া দাশের মরদেহ উদ্ধার করি। এ ঘটনায় পরিবারের সঙ্গে আলোচনা সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।