ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে হাসপাতালের কমোডে নবজাতকের মরদেহ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
কুড়িগ্রামে হাসপাতালের কমোডে নবজাতকের মরদেহ ...

কুড়িগ্রাম: কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের মহিলা মেডিসিন ওয়ার্ডের শৌচাগারের কমোড থেকে সদ্য প্রসূত এক অজ্ঞাত নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (০৬ ফেব্রুয়ারি) দুপুরে হাসপাতালের মহিলা মেডিসিন ৫ নম্বর ওয়ার্ডের শৌচাগারের কমোড থেকে কর্তৃপক্ষের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করে পুলিশ।

হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার সকালে হাসপাতালের ক্লিনার মহিলা মেডিসিন ৫ নম্বর ওয়ার্ডের শৌচাগার পরিষ্কার করতে গেলে কমোডে একটি নবজাতকের মরদেহ দেখতে পেয়ে কর্তৃপক্ষকে জানায়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ কুড়িগ্রাম সদর থানায় খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শহিদুল্লাহ বাংলানিউজকে জানান, সদ্য প্রসূত নবজাতকটির পরিচয় পাওয়া যায়নি এবং শনিবার দিনগত রাতের কোনো এক সময়ে ফেলে রাখা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে গাইনি ও প্রসূতি ওয়ার্ড সূত্রে নিশ্চিত হওয়া গেছে নবজাতকটি হাসপাতালে ডেলিভারি হয়নি।

তিনি আরো জানান, বাইরে থেকে কেউ নবজাতকটি এনে কমোডে ফেলে রেখে যেতে পারে। আমরা পুলিশকে বিষয়টি নিয়ে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানিয়েছি।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বাংলানিউজকে জানান, নবজাতকের মরদেহ উদ্ধারের পর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২২
এফইএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।