ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
মিরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুর ১১ নম্বর সেকশনের বিহারী ক্যাম্প এলাকায় নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে জাহাঙ্গীর হোসেন (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

রোববার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

 মুমূর্ষু অবস্থায় জাহাঙ্গীরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সোয়া ৩টার দিকে তার মৃত্যু হয়।  

নিহত জাহাঙ্গীর যশোরের কেশবপুর উপজেলার মধ্যকুল গ্রামের গোলাম হোসেনের ছেলে। তিনি মিরপুর ১২ নম্বর সেকশন এলাকায় থাকে কাজ করতেন।

নিহত জাহাঙ্গীরের সহকর্মী করিম উদ্দিন বাংলানিউজকে জানান, জাহাঙ্গীর নির্মাণাধীন তিনতলা ভবনের দোতলার বাইরের দিকে মাচা বাঁধার কাজ করছিলেন। এ সময় পাশের থাকা বৈদ্যুতিক তারের সঙ্গে তার হাত লেগে। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২২
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।