ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাঁজা-ফেনসিডিলসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
গাঁজা-ফেনসিডিলসহ আটক ১ গাঁজা-ফেনসিডিলসহ আটক সানজিদ মিঞা

ঢাকা: রাজধানীর ২২ কেজি গাঁজা ও ৩৯২ বোতল ফেনসিডিলসহ সানজিদ মিঞা (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকালে যাত্রাবাড়ী থানা এলাকায় র‌্যাব-৩ এর সদস্যরা চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে বিপুল পরিমাণ গাঁজা ও ফেনসিডিলসহ তাকে আটক ও একটি প্রাইভেটকার জব্দ করে।

র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) ফারজানা হক জানান, একটি প্রাইভেটকার যোগে কুমিল্লা থেকে গাঁজা ও ফেনসিডিল আনা হচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে যাত্রাবাড়ীতে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। এ সময় একটি প্রাইভেটকার থামিয়ে পেছনের ডালার ভেতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় ২২ কেজি গাঁজা এবং ৩৯২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটক সানজিদ মিঞা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরে কুমিল্লা থেকে মাদকদ্রব্য এনে ঢাকার বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়:  ১৮৪০ ঘণ্টা, ৪ ফেব্রুয়ারি, ২০২২
পিএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।