ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শান্তিগঞ্জের সড়কে গেল সিএনজিচালকের প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
শান্তিগঞ্জের সড়কে গেল সিএনজিচালকের প্রাণ

সুনামগঞ্জ: সুনামগঞ্জের শান্তিগঞ্জের পাগলায় মাইক্রোবাস (হাইয়েস) ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালক নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক সড়কে পাগলা বাজার এলাকার গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত চালকের নাম জ্যোতিষ চন্দ্র দাশ (৪০)। তিনি সুনামগঞ্জের দিরাই উপজেলাধীন চান্দপুর গ্রামের যোগেন চন্দ্র দাশের ছেলে।  

নিহত জ্যোতিষ পেশাগত কারণে সিলেটের বাগবাড়ি এলাকায় বসবাস করতেন।  

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সিলেট থেকে সুনামগঞ্জগামী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৯-৩৮০৪) ও সুনামগঞ্জ থেকে সিলেটগামী অটোরিকশা (সিলেট-থ ১১-১০৯৪) ঘটনাস্থলে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে অটোরিকশায় থাকা চালকের ঘটনাস্থলেই মৃত্যু হয়।  

স্থানীরা জানান, রাস্তায় সকাল থেকে একটি মাটিবাহী ট্রাক বিকল অবস্থায় পড়ে থাকার কারণে রাতে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আর কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।  

ঘটনাস্থলে জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ি, শান্তিগঞ্জ থানা পুলিশ ও শান্তিগঞ্জ ফায়ার সার্ভিস এসে যৌথভাবে দুর্ঘটনা কবলিত সিএনজি ও মাইক্রোবাসে থাকা যাত্রীদের উদ্ধার করেন। পরে আহতদের প্রাথমিক চিকিৎসার জন্য শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।  

জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক (এসআই) মো. কবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০১১৭ ঘণ্টা,  ফেব্রুয়ারি ৪, ২০২২
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।