ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অ্যাম্বুলেন্সে শিশুর মৃত্যু, প্রধান আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
অ্যাম্বুলেন্সে শিশুর মৃত্যু, প্রধান আসামি গ্রেপ্তার

সাভার (ঢাকা): রাজধানীর একটি হাসপাতাল থেকে গাইবান্ধা যাওয়ার পথে আশুলিয়ায় অ্যাম্বুলেন্সে আফসানা আক্তার (৯) নামে এক শিশু মারা যাওয়ার ঘটনায় করা মামলায় প্রধান আসামি নজরুল ইসলামকে (২৯) গ্রেপ্তার করেছে পুলিশ।

এ নিয়ে মামলায় এখন পর্যন্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হলো।

বুধবার (০২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সাভারের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে মাইক্রোবাস চালক নজরুলকে গ্রেপ্তার করা হয়।

এর আগে মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকায় দুই চালকের মধ্যে দ্বন্দ্বে অ্যাম্বুলেন্সের ভেতর মৃত্যু হয় শিশু আফসানার। পরে নিহতের বাবা ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করলে রাতে দুজনকে গ্রেপ্তার করা হয়।

আফসানা গাইবান্ধা জেলা থানার বদ্ধ ধানগড়া গ্রামের আলম মিয়ার মেয়ে। সে তৃতীয় শ্রেণিতে পড়তো।

গ্রেপ্তার নজরুল জামালপুর জেলার মেলান্দহ থানার পূর্ব নাগেরপুর গ্রামের আব্দুস সালামের ছেলে। বাকিরা হলেন- টাঙ্গাইল জেলার ভুয়াপুর থানার দোপাকান্দী গ্রামের আব্দুর রহমান খানের ছেলে প্রাইভেটকার চালক হানিফ খান (৪০) এবং একই থানার খুপিবাড়ি গ্রামের সুরুজ মণ্ডলের ছেলে মো. ইমরান (২৫)। তিনি পেশায় গাড়ি চালক।

পুলিশ জানায়, ঘটনার পরপর দুজনকে গ্রেপ্তার করা হয়। কিন্তু তখন প্রধান আসামি নজরুল পালিয়ে যান। এরপর বিভিন্ন স্থানে পালিয়ে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম বাংলানিউজকে বলেন, অনেক চেষ্টায় নজরুলকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি) তাকে আদালতে পাঠানো হবে।

এছাড়া নিহত শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২২
এসএফ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।