ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘লোভ লালসা ছেড়ে হালাল ব্যবসা করুন'

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
‘লোভ লালসা ছেড়ে হালাল ব্যবসা করুন'

সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেছেন, ‘ব্যবসায়ীদের লোভ লালসা পরিহার করে হালালভাবে ব্যবসা পরিচালনা করতে হবে। আপনারা সততার সঙ্গে উপার্জন করুন।

তাহলে দুনিয়া ও আখিরাতে শান্তি পাবেন। ’  

‘আগামী প্রজন্মের জন্য সুন্দর পরিবেশ সৃষ্টি করা আপনার আমার সবার দায়িত্ব,’ যোগ করেন তিনি।  
 
বুধবার (২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় ‘পঞ্চম জাতীয় নিরাপদ খাদ্য দিবস ২০২২ উদযাপন উপলক্ষে খাদ্যের নিরাপত্তা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক আরও বলেন, ‘নিজেরা ভালো থাকতে এবং অন্যান্যদের ভালো রাখতে হবে- এ মানসিকতা সৃষ্টি করতে হবে। শুধু আইন করে শাস্তি দিয়ে সম্ভব নয়। ’ 

জেলা খাদ্য নিরাপত্তা কর্মকর্তা শরীফ উদ্দিনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বিজন কুমার সিংহ, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপ-পরিচালক বিমল সোম, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, ভোক্তা অধিকার সংরক্ষণ জেলা শাখার সভাপতি আব্দুল আউয়ালসহ অনেকে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।